আজ শনিবার। ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ। ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ। ৯ই জিলকদ, ১৪৪৫ হিজরি। এখন সময় বিকাল ৩:০৫

স্বামী থাকবে, প্রেমিককেও চাই: দুই বিয়ের দাবিতে থানায় হাজির তরুণী

স্বামী থাকবে, প্রেমিককেও চাই: দুই বিয়ের দাবিতে থানায় হাজির তরুণী
নিউজ টি শেয়ার করুন..

দুনিয়ায় কত অদ্ভুত ঘটনাই না ঘটে! বিশেষ করে প্রেমভালোবাসা, বিয়ে নিয়ে। খবরের পাতায় উঠে আসে একের পর একআজব খবর। কখনো বর কনের বোনের মাথায় সিঁদুর পরিয়ে দেন, কখনো বিয়ের আসর থেকে কনে পালিয়ে যান পুরোনোপ্রেমিকের সঙ্গে। সম্প্রতি এমন আরেকটি আজব ঘটনার ভিডিও ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে।

স্বামী থাকা সত্ত্বেও প্রেমিকের সঙ্গে বিয়ে করিয়ে দেওয়ার দাবি নিয়ে থানায় হাজির হয়েছেন এক নববধূ। তার স্বামীকেও চাই, প্রেমিককেও চাই! কারণে কান্নাকাটি করে লুটিয়ে পড়ছেন পুলিশ সদস্যদের পায়ের কাছে। সম্প্রতি ঘটনাটি ঘটেছে ভারতেরউত্তর প্রদেশে।

ভাইরাল ভিডিওতে দেখা যায়, বিয়ের সাজে সেজে থাকা এক তরুণী কেঁদে কেঁদে বলছেন, ‘দুটি বিয়ে করবো, দুটি বিয়ে বলতেবলতে উত্তেজিত হয়ে পড়েন তিনি।

মূলত ওই তরুণী তার প্রেমিককে বিয়ে করতে চান ঠিকই, কিন্তু স্বামীকে ছাড়তে নারাজ। এই দাবি শুনে পুলিশ সদস্যরা তাকেথানা থেকে বেরিয়ে যেতে বললে বেজায় ক্ষেপে যান। পুলিশের সঙ্গে হাতাহাতি শুরু করেন। রাগের মাথায় এক পুলিশ সদস্যেরহাত থেকে মোবাইল ফোন ছিনিয়ে আছাড়ও মারেন তিনি।

তরুণীর স্বামী পুলিশকে জানিয়েছেন, তার স্ত্রীর নাম কাজল শর্মা। বিয়ের পরেও প্রেমিকের সঙ্গে কথা হতো তার।

তিনি বলেন, একসময় সে (স্ত্রী) আমাকে জানায়, প্রেমিককে বিয়ে করতে চায়। একসঙ্গে দুজনেরই সংসার করতে চায় সে। আমিতাকে বলি, এমনটি সম্ভব নয়। তাই পুলিশের কাছে গিয়ে দাবি জানায় সে।


নিউজ টি শেয়ার করুন..

সর্বশেষ খবর

আরো খবর