আজ শনিবার। ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ। ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ। ৯ই জিলকদ, ১৪৪৫ হিজরি। এখন সময় বিকাল ৩:২৭

স্বাধীনতা দিবসে সাংবাদিক পেটাল সোহরাওয়ার্দী কলেজ ছাত্রলীগ

নগ্ন করে ভিডিও ধারণ ছাত্রলীগ নেত্রীর
নিউজ টি শেয়ার করুন..

নিজস্ব প্রতিবেদক:
রাজধানীর সোহরাওয়ার্দী কলেজ সাংবাদিক সমিতির অর্থ সম্পাদক এবং দৈনিক আমার বার্তা পত্রিকার ক্যাম্পাস প্রতিনিধি অপূর্ব চক্রবর্তীকে পেটালো ছাত্রলীগের ২০/২৫ জন নেতাকর্মীরা।

রবিবার (২৬ মার্চ) পুরান ঢাকার ঐতিহ্যবাহী সরকারি শহীদ সোহরাওয়ার্দী কলেজে অনুষ্ঠান চলাকালীন ছাত্রলীগের ২০/২৫ জন নেতাকর্মী মিলে সোহরাওয়ার্দী কলেজ সাংবাদিক সমিতির (সোকসাস) অর্থ সম্পাদক এবং দৈনিক আমার বার্তা পত্রিকার ক্যাম্পাস প্রতিনিধি অপূর্ব চক্রবর্তীকে পিটিয়ে গুরুতর ভাবে আহত করে।
জানা যায়, ২৬ মার্চের অনুষ্ঠানের ব্যানারে ছাত্রলীগের কারো নাম না থাকায়, এটা নিয়ে ছাত্রলীগের নেতাকর্মীরা ক্যাম্পাসের শিক্ষদের সাথে খারাপ আচরণ করে এবং বাক বিতর্কন্ডায় জড়িয়ে পরলে দৈনিক আমার বার্তা পত্রিকার ক্যাম্পাস প্রতিনিধি অপূর্ব চক্রবর্তী সেটা ভিডিও করতেছিল। এই সময় ছাত্রলীগের সহ-সভাপতি জুনায়েদ, সহ-সভাপতি মো: সাইদুল ও ছাত্রলীগ কর্মী আলভী দেখে ফেলে এবং ফোন নিয়ে নেয়। পরে অপূর্ব চক্রবর্তী ফোন চাইতে গেলে, তখন তাকে কলেজের পিছনে (যেখানে কলেজের স্টাফরা থাকে) নিয়ে যাওয়া হয় এবং জুনায়েদ, সাইদুল, আলভীর নেতৃত্বে ছাত্রলীগের ২০/২৫ জন নেতাকর্মী তার উপর অতর্কিত ভাবে হামলা করে পিটিয়ে গুরুতর আহত করে।

এই বিষয়ে বাংলাদেশ ছাত্রলীগ সরকারি শহীদ সোহরাওয়ার্দী কলেজ শাখার সভাপতি শাহরিয়ার রাহাত মোড়ল বলেন, বিষয়টি সম্পর্কে আমি এখনো কিছু জানিনা। যারা মেরেছে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। তিনি আরোও বলেন ব্যক্তির দায় কখনো সংগঠন বহন করবে না। যে অপরাধী তার অবশ্যই শাস্তি হওয়া উচিত।

এই বিষয়ে সাধারণ সম্পাদক আশিক বলেন, এই বিষয়ে আমি কিছু জানিনা, এমন যদি কেউ করে থাকে তাহলে অবশ্যই তার শাস্তি হবে।

উক্ত ঘটনার বিষয়ে সোহরাওয়ার্দী কলেজে সাংবাদিক সমিতির সভাপতি ইয়াসিন মোল্লা ও সাধারণ সম্পাদক শেখ জাহাঙ্গীর আলমসহ সংগঠনের সকল সদস্যবৃন্দ তীব্র নিন্দা এবং প্রতিবাদ জানিয়েছে। সেই সাথে অভিযুক্তদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়ার জোরদাবি জানিয়েছে।


নিউজ টি শেয়ার করুন..

সর্বশেষ খবর

আরো খবর