আজ সোমবার। ২৫শে সেপ্টেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ। ১০ই আশ্বিন, ১৪৩০ বঙ্গাব্দ। ৯ই রবিউল আউয়াল, ১৪৪৫ হিজরি। এখন সময় রাত ১১:১৯

যেসব জায়গায় ভুলেও সেলফি তুললে মৃত্যু হতে পারে।

যেসব জায়গায় ভুলেও সেলফি তুললে মৃত্যু হতে পারে।
নিউজ টি শেয়ার করুন..

আজকালকার যুগে সেলফি একটা ফ্যাশন, আপনি যেখানেই যান একটা সেলফি তুলে সোশ্যাল মিডিয়ায় আপলোড তো অবশ্যই। ঠিক সেই কারণেই আমরা যেকোন জায়গায় গিয়ে স্থান কাল পাত্র ভুলে গিয়ে সেলফি তোলা শুরু করে দিই। আর ঠিক এই কারণেই সেলফি তুলতে গিয়ে দূর্ঘটনা ঘটে। এমনকি মৃত্যু পর্যন্ত হতে পারে। দেখে নিন নিজের সুরক্ষার জন্য কোন কোন জায়গায় সেলফি তোলা থেকে বিরত থাকবেন।

ট্রেনের দরজায় : অনেকে ট্রেনে ওঠার পর আনন্দে আত্মহারা হয়ে ট্রেনের দরজায় দাঁড়িয়ে বা দরজার বাইরে মাথা বাইরে বের করে বা রেললাইন দাঁড়িয়ে সেলফি তোলেন। মনে রাখবেন এই ভাবে বিপজ্জনক জায়গায় সেলফি তুললে কিন্তু যে কোন মুহূর্তে দুর্ঘটনা ঘটতে পারে। তাই এসব স্থানে সেলফি তোলা থেকে বিরত থাকুন।

চলন্ত গাড়ি : রাস্তায় চলন্ত গাড়ির সামনে বা রাস্তা পার হওয়ার সময় কখনো সেলফি তুলবেন না। এছাড়া চলন্ত বাসের দরজার সামনে বা চলন্ত বাইক থেকে কখনো সেলফি তুলবেন না। এতে দূর্ঘটনা ঘটতে পারে।

ছাদের রেলিংয়ে বসে : বাড়ির ছাদের রেলিংয়ে বসে বা খোলা ছাদের কিনারায় বসে বা দাঁড়িয়ে কখনো সেলফি তুলবেন না। এতে ছাদ থেকে পড়ে মৃত্যু পর্যন্ত হতে পারে।

উঁচু পাহাড় : উঁচু পাহাড় বা গিরি খাদ, জলপ্রপাত, ঝরনার ওপরে দাঁড়িয়ে কিংবা এর পাশে দাঁড়িয়ে কখনো সেলফি তুলবেন না। যে কোন মুহূর্তে পড়ে গিয়ে দূর্ঘটনা ঘটতে পারে।

সিঁড়ি : সিঁড়িতে ওঠার সময় কখনো সেলফি তুলবেন না, অসাবধানতাবশত পা পিছলে পড়ে ভয়াবহ দুর্ঘটনার সম্মুখীন হতে পারেন।

নিউজ টি শেয়ার করুন..

সর্বশেষ খবর

আরো খবর