আজ রবিবার। ৩রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ। ১৯শে ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ। ২১শে শাবান, ১৪৪৫ হিজরি। এখন সময় ভোর ৫:৫২

যুবলীগ-ছাত্রলীগ সংঘর্ষে রণক্ষেত্র রূপগঞ্জ, গুলিবিদ্ধ ১

যুবলীগ-ছাত্রলীগ সংঘর্ষে রণক্ষেত্র রূপগঞ্জ, গুলিবিদ্ধ ১
নিউজ টি শেয়ার করুন..

তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে নারায়ণগঞ্জের রূপগঞ্জে যুবলীগ ও ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষে গোলাগুলির ঘটনা ঘটেছে। এ সময় বিল্লাল নামে এক রেস্তোরাঁ বাবুর্চি গুলিবিদ্ধসহ উভয়পক্ষের অন্তত ১৫ জন আহত হয়েছেন। গতকাল মঙ্গলবার বিকেল থেকে সন্ধ্যা পর্যন্ত তারাব পৌরসভার বরপা বাসস্ট্যান্ড এলাকায় এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, গতকাল বিকেলে বরপা বাসস্ট্যান্ড এলাকায় একটি প্রাইভেটকারের সঙ্গে ধাক্কা লেগে সড়কে পড়ে যান মোটরসাইকেলে থাকা এক যুবক। এ সময় তাদের মধ্যে বাগবিতণ্ডা হয়। পরে প্রাইভেটকার চালকের পক্ষে তারাব পৌর যুবলীগের ত্রাণবিষয়ক সম্পাদক বায়েজিদ সাউদ ও বাইক চালকের পক্ষে উপজেলা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি তানজির আহমেদ রিয়াজের অনুসারীরা সেই বিরোধে জড়িয়ে পড়েন। একপর্যায়ে দুই পক্ষই পরস্পরকে লক্ষ্য করে গুলি ছুড়তে শুরু করে। এতে পাশের একটি রেস্তোরাঁর বাবুর্চি বিল্লাল গুলিবিদ্ধ হন। সে সময় তিনি ওই রেস্তোরাঁর বাবুর্চিখানাতেই ছিলেন।

এ ছাড়া ওই রেস্তোরাঁর সহকারী বাবুর্চি আফজাল, কর্মী আশরাফুল, কামাল, ম্যানেজার মাসুদসহ উভয়পক্ষের অন্তত ১৫ জন আহত হন। গুলিবিদ্ধ বিল্লালকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, বিল্লালের কোমরে একটি গুলি বিদ্ধ হয়েছে। তিনি এখন আশঙ্কামুক্ত।

এদিকে সংঘর্ষের খবরে ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে পুলিশ। রেস্তোরাঁটির মালিক মো. নাদিম সাউদ জানান, বিকেলে রেস্তোরাঁর ভেতরে রান্নাঘরে কাজ করছিলেন বিল্লাল। তখন কয়েকজন দৌড়ে রেস্তোরাঁর ভেতর ঢুকে খেতে বসা এক যুবককে মারধর করে। ওই যুবক জীবন বাঁচাতে বাবুর্চিখানায় ঢুকে পড়লে হামলাকারীরা সেখানে ঢুকে গুলি চালায়। এ সময় গুলিবিদ্ধ হন বিল্লাল। পৌর যুবলীগের ত্রাণবিষয়ক সম্পাদক বায়েজিদ সাউদ বলেন, সিফাতের বাইক শ্রমিক লীগ নেতা মোহাম্মদ আলীর প্রাইভেটকারে লেগে যায়। মোহাম্মদ আলী আমাকে জানালে আমি ঘটনাস্থলে এসে মীমাংসার চেষ্টা করি। এ সময় ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি তানজির আহমেদ রিয়াজের অনুসারীরা অতর্কিত হামলা চালান। আর উপজেলা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি তানজির আহমেদ রিয়াজের মোবাইল ফোনে একাধিকবার কল দিলেও তিনি রিসিভ করেননি।

রূপগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) আতাউর রহমান বলেন, বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে। পরে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

নিউজ টি শেয়ার করুন..

সর্বশেষ খবর

আরো খবর