আজ শনিবার। ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ। ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ। ৯ই জিলকদ, ১৪৪৫ হিজরি। এখন সময় বিকাল ৫:০০

পেলের মৃত্যুর একমাস পর স্ত্রীর আবেগঘন চিঠি

পেলের মৃত্যুর একমাস পর স্ত্রীর আবেগঘন চিঠি
নিউজ টি শেয়ার করুন..

দীর্ঘদিন ধরে ক্যানসারের সঙ্গে লড়াই করে গত ২৯ ডিসেম্বর মারা যান ফুটবলের মহারাজা পেলে। তিনটি বিশ্বকাপ জয়ী একমাত্র খেলোয়াড়ের মৃত্যুর একমাস পর তার বিধবা স্ত্রী মার্সিয়া আওকির আবেগঘন একটি চিঠি সোশ্যাল মিডিয়ায় প্রকাশিত হয়েছে।

মার্সিয়ার ওই চিঠি পেলের টুইটার অ্যাকাউন্টে শেয়ার করা হয়েছে। প্রকাশ পেয়েছে স্বামীর মৃত্যুতে কতটা ভেঙে পড়েছেন তিনি।

মার্সিয়া লিখেছেন, ‘যাকে আমি ভালোবাসি, তাকে বিদায় বলা এবং আমার জীবনের কারণ ছিলেন আপনি, আপনার স্নেহ, পরিপূর্ণ ভালোবাসা, যত্ন হাস্যরসে ভরে দিয়েছেন। আপনাকে পাশে না পাওয়ায় অভ্যস্ত হতে আরো সময় লাগবে। আমি চেয়েছিলাম আরো কয়েকটা দিন আপনার সঙ্গে দৃষ্টি বিনিময় করতে। আরো কয়েকটা দিন আমাদের কুকুর ছানা ক্যাকাউকে নিয়ে খেলতে।

মার্সিয়া আরো লিখেছেন, ‘অনেক দিন ধরে একটা কথা শোনার অপেক্ষা করছি, ‘মার্সিয়া, আমার ভালোবাসা, শুভ সকাল! দেখো আজকের সমুদ্রটা কী সুন্দর! জানি আমাদের জন্য এটা অনিবার্য নিয়তি, কিন্তু যখনই এই অনুভূতির মুহূর্ত তৈরি হচ্ছে, তখনই একটা শূন্যতা আর বুকে হাহাকার অনুভব হচ্ছে।

গোটা বিশ্ব এই দুঃখ ভাগাভাগি করে নেওয়ায় কৃতজ্ঞ মার্সিয়া, ‘একই সাথে, আমার এই ব্যথা পুরো বিশ্বের সঙ্গে ভাগাভাগি হওয়ায় কৃতজ্ঞতার একটা শক্তিশালী অনুভূতি হচ্ছে। আমরা লাখ লাখ ভালোবাসা সংহতির বার্তা পেয়েছি যে আমার হৃদয় শান্তি স্বস্তিতে পরিপূর্ণ।

পেলের কোটি কোটি ভক্তদের ধন্যবাদ জানিয়েছেন তিনি, ‘এখনো তাকে যারা শ্রদ্ধা নিবেদন করছেন, তাদের প্রত্যেককে আমিধন্যবাদ জানাতে চাই। আমি ধন্যবাদ দিতে চাই সান্তোসণ ফুটবল ক্লাব সান্তোস শহরকেও, কঠিন সময়ে তারা আমাদেরসমর্থন দিয়েছে। এডসনের সঙ্গে আমার জীবন ভাগাভাগি করা ছিল একটি সত্যিকারের ভালোবাসার গল্প লেখার সুযোগ।পেলের ভালোবাসা আপনাদের সঙ্গে ভাগাভাগি করাও দারুণ। এই ভালোবাসার মৃত্যু নেই এবং আমরা সবসময় আমাদের মধ্যেই বেঁচে থাকবো।


নিউজ টি শেয়ার করুন..

সর্বশেষ খবর

আরো খবর