আজ রবিবার। ৩রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ। ১৯শে ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ। ২১শে শাবান, ১৪৪৫ হিজরি। এখন সময় সকাল ৬:১৬

ডেমরা আইডিয়াল কলেজ এ সিসিওয়াইবি এর ওয়ার্কশপ

ডেমরা আইডিয়াল কলেজ এ সিসিওয়াইবি এর ওয়ার্কশপ
নিউজ টি শেয়ার করুন..

 

ঢাকার ডেমরার ডেমরা আইডিয়াল কলেজ এ আজ সেন্টার ফর ক্রিয়েটিভ ইয়ুথস অব বাংলাদেশ (সিসিওয়াইবি) আয়োজন করেছে “স্মার্ট ইয়ুথ ফর স্মার্ট বাংলাদেশ” শীর্ষক ওয়ার্কশপ এর। ওয়ার্কশপ এর আলোচিত বিষয় ছিল – ‘ লিডারশিপ ও ভলান্টিয়ারিং’ এবং ‘ টেক কেয়ার অব ইয়ুর মাইন্ড ‘।

ওয়ার্কশপ এর ট্রেইনার হিসেবে ছিলেন সিসিওয়াইবি এর এক্সিকিউটিভ ডিরেক্টর আবরার শাকিফ খান এবং মিডিয়া ও কমিউনিকেশন হেড রাইসা মেহজাবীন। ওয়ার্কশপটি সকাল ১১ টা থেকে শুরু হয়ে দুপুর ১ টা পর্যন্ত চলে। সিসিওয়াইবি এর এক্সিকিউটিভ ডিরেক্টর আবরার শাকিফ খান বলেন, “স্মার্ট বাংলাদেশ গড়তে হলে স্মার্ট তরুণ সমাজ গড়তে হবে আর তার জন্য প্রয়োজন তরুণদের পড়াশোনার পাশাপাশি স্বেচ্ছাসেবীমূলক কাজে এগিয়ে আসা।” ওয়ার্কশপটিতে অংশ নেয় ডেমরা আইডিয়াল কলেজের দেড়শতাধিক শিক্ষার্থী। ওয়ার্কশপ এ আরো উপস্থিত ছিলেন সিসিওয়াইবি এর নির্বাহী সদস্য নিশাত তাসনিম এবং আইওয়াইসিএম এর দুইজন ভলান্টিয়ার
উক্ত ওয়ার্কশপ এ মেন্টাল হেলথ ট্রেইনার রাইসা মেহজাবীন বলেন, ” মানসিক স্বাস্থ্য শারীরিক স্বাস্থ্যের থেকেও গুরুত্বপূর্ণ, শিক্ষার্থীদের উচিৎ অবশ্যই মনের যত্ন নেয়া। ”
ওয়ার্কশপ এর অর্গানাইজিং পার্টনার ছিল – ইন্টারন্যাশনাল ইয়ুথ চেঞ্জ মেকার (আইওয়াইসিইম) ও ক্রিয়েটিভ কিডজ এবং গিফট পার্টনার হিসেবে ছিল “অবসর প্রকাশনী”।

নিউজ টি শেয়ার করুন..

সর্বশেষ খবর

আরো খবর