আজ শনিবার। ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ। ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ। ১০ই শাওয়াল, ১৪৪৫ হিজরি। এখন সময় রাত ১১:৩২

আওমীলীগের নাম ভাঙ্গিয়ে নুরুর অবৈধ সিন্ডিকেট

আওমীলীগের নাম ভাঙ্গিয়ে নুরুর অবৈধ সিন্ডিকেট
নিউজ টি শেয়ার করুন..

নেত্রকোণার মদনে জুয়েল মিয়া (৩৫) নামের এক কৃষক হত্যার ঘটনায় মামলা হয়েছে,

নিহতের ছোট ভাই জুবায়ের মিয়া (২৮) বাদী হয়ে ২৩ ডিসেম্বর শনিবার দুপুরে মদন থানায় হত্যা মামলাটি দায়ের করেন।

সমাজের কিছু দূচরিএ লোক নিয়ে ঝুমুর গানের আসর বসায় আওমী নাম ধারী নেতা নূরু,যেখান থেকে সংঘর্ষের সূএপাত।

মামলার নুরুল ইসলাম নুর স্থানীয় আওয়ামী লীগ নামধারী নেতা, আরো
খোঁজ নিয়ে জানা গেছে ,তার পুরো পরিবার বিএনপির রাজনীতির সঙ্গে সম্পৃক্ত। নুরু ইসলাম নুরু একমাত্র ব্যক্তি যে আওয়ামী লীগের রাজনীতির সাথে সম্পৃক্ত।

নুরুল ইসলাম নুর আওয়ামী লীগের রাজনীতির নাম ভাঙ্গিয়ে এলাকায় জমি দখলসহ অপরাধমূলক সাম্রাজ্য গড়ে তুলেছে,তার এইসব অবৈধ ব্যবসা নিয়ন্ত্রণ করে স্থানীয় বিএনপি নেতা মানিক মিয়া,রোমান মিয়া

নুরুল ইসলাম নুরর আরেক অবৈধ ব্যবসা চাঁদাবাজি ও অনৈতিক পন্তায় বিপতগামী নারীদের জিম্মি করে অবৈধ ব্যবসা গড়ে তুলেছে,যার নেতৃত্বে আছে সাইকুল ও রেনু মিয়া।হামলা-মামলার ভয়ভীতি দেখিয়ে দীর্ঘদিন যাবৎ এসব কর্মকাণ্ড করে আসছে নুরুল ইসলাম নুর।

নাম প্রকাশ না করার শর্তে একাধিক ভুক্তভোগী বলেন, মানিক, রোমান,জসিম এবং ইছাক এদের মাদক ব্যবসা, চাঁদাবাজি ও সন্ত্রাসী কর্মকান্ডে আমরা এলাকাবাসী অতিষ্ঠ হয়ে গেছি, এলাকায় বিভিন্ন অপরাধমূলক কর্মকাণ্ডে জড়িত একজন আওয়ামী লীগ লেবাশধারী নেতার ছত্রছায়ায় এসব কর্মকাণ্ড চালায় তারা,এটা পরিকল্পিত হত্যাকাণ্ড,আমরা এর সুষ্ঠু বিচার চাই,তারা এই পরিকল্পিত হত্যা ঘটিয়ে উল্টো এক মহিলা কে দিয়ে মিথ্যা বানোয়াট মামলা দায়ের করেছে আমাদের নামে।

আরেকজন স্থানীয় নেতা জানান, তার বিরুদ্ধে অনেকদিন ধরেই এসব অভিযোগ শুনে আসছি,আমরা উপজেলা এবং জেলা আওয়ামী লীগ কে অবহিত করেছি।


নিউজ টি শেয়ার করুন..

সর্বশেষ খবর

আরো খবর